প্রেমের গান
- রাসেল আবদুর রহমান ০৭-০৫-২০২৪

চোখ দুটো তার প্রেমের সওগাত
মনে পোড়া দাগ
অধরে কাঁপন - ভালোবাসার বিলোল গান।

মনে হয় চিনি তারে হৃদয়ে আপন
বহুকাল পাশাপাশি তবু কেউ কারেও না জানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।